Skip to content
Home » Blog » আকবরশাহ তে ফ্রি হেলথ ক্যাম্প সম্পন্ন

আকবরশাহ তে ফ্রি হেলথ ক্যাম্প সম্পন্ন

  • 2 min read

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের উদ্যোগে চলমান চট্টগ্রাম নগরবাসীর জন্য বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।

হোম হাসপাতালের সার্বিব তত্ত্বাবধায়নে, রোটারী ক্লাব অফ চিটাগং প্রাইম, রোটারেক্ট ক্লাব অফ মেডিকেল কমিউনিটি, তৃণমূল সামাজিক সংগঠন ও এলবিয়ন গ্রুপের সহায়তায় অসচ্ছল মানুষের জন্য আকবর শাহ এ কে এম আবিউল হক প্রাথমিক বিদ্যালয়ে এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। প্রায় শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ প্রদান করা হয়। এসময় স্থানীয় কাউন্সিলর জহুরুল আলম জসীম উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের সভাপতি জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, চট্টগ্রাম নগরে দুবাই অসচ্ছল গরিব নিম্ন মধ্যবিত্ত মানুষের জন্য বিনামূল্যে স্বাস্থ্যসেবা কার্যক্রম চলমান থাকবে। এছাড়াও ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষাক্ষেত্রেও বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হচ্ছে। সমাজের বিত্তশালীদের সাথে নিয়ে ফাউন্ডেশন সামাজিক সামগ্রিক ব্যবস্থার মান উন্নয়ন করবে।

স্বাস্থ্যসেবা কার্যক্রমে ডা. সামিউল, ডা. সৈকত বড়ুয়া, শারমিন আকতার, বাবলা সরকার সৈকত, ফারুক চৌধুরী ফয়সাল , মো. জুনায়েদ, আবু আরিফ, মো. কাইছার সৌরভ এবং তৃণমূল সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি নারগিস আক্তার, সাধারণ সম্পাদক রবিউল হক চৌধুরী, তরিকুল ইসলাম, রাবেয়া আক্তার, ইয়াসিন, তানজিনা, নজরুল, মুন্না প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।