Skip to content
Home » Blog » গোয়ালপাড়ায় ফ্রি হেলথ ক্যাম্প সম্পন্ন

গোয়ালপাড়ায় ফ্রি হেলথ ক্যাম্প সম্পন্ন

  • 2 min read

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রাম মহানগরীতে প্রতিমাসে ১টি করে স্বাস্থ্যসেবা কার্যক্রম চলমান রয়েছে। সেই ধারাবাহিকতায় আজ শুক্রবার (২০ মে) প্রায় শতাধিক রোগীর মাঝে ফ্রি স্বাস্থ্যসেবা কার্যক্রম ও ঔষধ প্রদান করা হয়।

শুক্রবার (২০মে) নগরীর ২২ নং ওয়ার্ডের পশ্চিম গোয়াল পাড়া এলাকায় এই স্বাস্থ্যসেবা কার্যক্রম ও ঔষধ প্রদান করা হয়।

করোনা মহামারীতে চিকিৎসা সেবায় অনন্য প্রতিষ্ঠান চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া এই ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। তিনি এই সেবা কার্যক্রম সম্পর্কে বলেন, ‘করোনা কালে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সাধারণ মানুষের চিকিৎসার আস্থার ঠিকানা ছিল। সাধারণ অসচ্ছল মানুষের সেবায় এই ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে সবাই মিলে গরীব অসচ্ছল মানুষের জন্য ফ্রি চিকিৎসার একটি হাসপাতাল করার পরিকল্পনা আছে।’

বর্ণের স্কুল সামাজিক সংগঠন, হোম হাসপাতাল, রোটারি ক্লাব অফ চিটাগং প্রাইম, রোটারেক্ট ক্লাব অফ মেডিকেল কমিউনিটি ও এলবিয়ন গ্রুপে সহযোগিতায় এই কার্যক্রমে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ডা. সৈকত বড়ুয়া, ডা. সামিউল হক, বাবলা সরকার, শারমিন আক্তার, ফারুক চৌধুরী ফয়সাল, আবু মো. আরিফ, ইয়াসিন জয়, নির্ঝর বড়ুয়া, তমাল বড়ুয়া, রোটারেক্ট ক্লাব মেডিকেল কমিউনিটির মো. হারুন, প্রমিত দে, বর্ণের ইশকুল এর পরিচালক, শামশুজ্জোহা আজাদ পলাশ, এম এ জলিল, এম এইচ স্বপন, মোঃ মহিন, সাকিব সাখাওয়াত, মোঃ শরিফুল ইসলাম শরিফ, মো. এহসান প্রমুখ অংশগ্রহণ করেন।