Skip to content
Home » Blog » জঙ্গল সলিমপুরে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

জঙ্গল সলিমপুরে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

  • 2 min read

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের উদ্যোগ ও হোম হাসপাতালের ব্যবস্থাপনায় সীতাকুন্ডস্থ জঙ্গল সলিমপুর গ্রামের ২নং পাড়ায় স্বপ্নচাষী সুবিধা বঞ্চিতদের স্কুলে ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় স্বেচ্ছাসেবী সংগঠন এসডিজি ইয়ুথ ফোরাম, রোটারি ক্লাব অব চিটাগাং প্রাইম, এলবিয়ন গ্রুপ ও রোটারেক্ট ক্লাব অব মেডিক্যাল কমিউনিটির সহযোগিতায় এই ক্যাম্প পরিচালনা করা হয়।

ক্যাম্পে শ’খানেকের বেশি রোগীকে চিকিৎসা পরামর্শের পাশাপাশি ঔষধও সরবরাহ করা হয়।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের সভাপতি ডা. বিদ্যুৎ বড়ুয়ার তত্ত্বাবধানে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে ২০২১ সাল থেকে চট্টগ্রাম শহর সহ আশেপাশের বিভিন্ন উপজেলাতে প্রতিমাসে ১টি করে ফ্রি হেলথ ক্যাম্প এর মাধ্যমে বিভিন্ন এলাকার অসচ্ছল ও ছিন্নমূল মানুষকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

হেলথ ক্যাম্পে ডা. বিদ্যুৎ বড়ুয়া ছাড়াও ডা. সামিউল ইসলাম, ডা. সৈকত মুন্না, শারমিন আকতার, বাবলা সরকার, ফারুক চৌধুরী ফয়সাল, আবু আরিফ, শুভ বড়ুয়া, মোজাহেদুল ইসলাম রানা , হারুন ওর রাশিদ, প্রমিথ দে, তমাল বড়ুয়া, এসডিজি ইয়ুথ ফোরামের সভাপতি নোমান উল্লাহ বাহার, দিশারী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইমাম হোসেন, কমিউনিটি লিডার মনিকা রাণী ধর, কিডস্ ক্লাবের প্রতিষ্ঠাতা আয়াত উল্লাহ খান,স্বপ্নচাষী স্কুলের শিক্ষক অষ্টমী ধর, শামসুন নাহার তানিয়া, তৃষ্ণা মজুমদার, কার্তিক মজুমদার, তাসলিমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।