Skip to content
Home » Blog » দক্ষিণ কাট্টলী তে ফ্রি হেলথ ক্যাম্প সম্পন্ন

দক্ষিণ কাট্টলী তে ফ্রি হেলথ ক্যাম্প সম্পন্ন

  • 2 min read

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের পক্ষ থেকে ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। প্রতি মাসে একটি করে ক্যাম্প করে থাকে প্রতিষ্ঠানটি।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) কাট্টলী শিখর স্বেচ্ছাসেবী সংগঠন ও স্থানীয় কাউন্সিলর অধ্যাপক মো. ইসমাইলের সহযোগিতায় কাট্টলী এলাকার জেলে পাড়ায় শতাধিক অসচ্ছল গরিব মানুষের জন্য স্বাস্থ্য সেবা ও ফ্রি ঔষধ বিতরণ করা হয়।

এ সময় স্থানীয় ওয়ার্ড কমিশনার অধ্যাপক ডা. ইসমাইল হেলথ ক্যাম্পে উপস্থিত হয়ে রোগীদের খবর নেন।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের প্রতিষ্টাতা বিশিষ্ট জনস্বাস্থ্য বিশেযজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, দীর্ঘ দুই বছর ধরে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশন  নগরীর গরীব ও অসচ্ছল মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল করোনা মহামারীতে মানুষের সেবায় অগ্রণী ভূমিকা পালন করেছিল। তারই ধারাবাহিকতাই জনগণের সেবায কাজ করে যাচ্ছে।

ডা. বিদ্যুৎ বড়ুয়ার নেতৃত্বে ক্যাম্পে আরও উপস্থিত ছিলেন ডা. সামিউল, ডা. সৈকত, ডা. শাওনসহ ফয়সাল, বাবলা, আবু আরিফ, কায়সার সৌরভ, মিন্টু, ইমতিয়াজ আলম, রোটারেক্ট ক্লাব অফ মেডিক্যাল কমিউনিটির প্রমিথ ধর, মো. শহিদুল, শিখর স্বেচ্ছাসেবী সংগঠনের মাসুদুর রহমান, নাফিসা সুলতানা নিলা, সাহেদুল ইসলাম, আজমল হোসেন অপূর্ব, নুসরাত জাহান রিয়া, রাকিবুল হাসান, রাফিয়া কাস্পী, আরেফিন সুলতানা আনিকা, শাফায়াত হোসাইন অন্তর,  সাজিবুল ইসলাম শাকিল, সিফাত ওয়াসিম সজিব, কায়েদ-ই-আযম, মো. আশরাফ উদ্দীন ও রবিউল আমান টিটু।